Deho Bazi 2017 Download

জনপ্রিয় গীতিকার জাহিদ আকবর এই প্রথম লিখলেন ফোক ঘরাণার গান। তার লেখা ‘দেহবাজি’ শিরোনামের এই গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি। গানটির সুর ও সংগীতও আরফিন রুমির। আসছে ভালবাসা দিবসকে সামনে রেখে প্রযোজনা সংস্থা লেজার ভিশন থেকে মুক্তির অপোয় থাকা ‘দেহবাজি’ শিরোনামের আলব্যামে গানটি শুনতে পাবেন শ্রোতারা।
অ্যালবামে গান থাকছে মোট পাঁচটি। এরমধ্যে ‘দেহবাজি’সহ মোট তিনটি গান লিখেছেন জাহিদ আকবর। জাহিদের লেখা বাকি গান দুটি হলো ‘প্রার্থনা’ (কণ্ঠ- কাজী শুভ ও স্বরলিপি) এবং ‘সঙ্গেই চলো’ (কণ্ঠ- তানভীর তারেক)।
জাহিদ আকবর বললেন, ‘এই প্রথম ফোক ঘরানার গান লিখলাম। আমার লেখা ও আরফিন রুমির গাওয়া অনেক জনপ্রিয় গান রয়েছে। আশা করছি ফোক গানটিও আরফিন রুমির কণ্ঠে জনপ্রিয়তা পাবে।’
আলব্যাম প্রসঙ্গে রুমি বললেন, ‘ভালবাসা দিবসকে সামনে রেখে ভিন্ন মাত্রার কিছু রোমান্টিক গান করতে চেষ্টা করেছি। আশা করি শ্রোতারা গানগুলো শুনে মুগ্ধ হবেন।’
আলব্যামের বাকি দুটি গান লিখেছেন সোমেশ্বর অলি ও তারেক আনন্দ। এর মধ্যে তারেক আনন্দের লেখা ‘সুখ’ শিরোনামের গানটি গেয়েছেন আরফিন রুমি ও খেয়া এবং সোমেশ্বর অলির লেখা ‘দোনামোনা’ গানটি গেয়েছেন আরফিন শুভ-ঐশী।


EmoticonEmoticon